বাড়ির পাশেই পুঁতে রাখা হয় গৃহবধূর লাশ

মানসুরা ছয়-সাত দিন ধরে স্বামীর বাড়ি থেকে নিখোঁজ ছিল

বাড়ির পাশেই পুঁতে রাখা হয় গৃহবধূর লাশ

নিউজডোর ডেস্ক ♦ পারিবারিক কলহের জেরে গৃহবধূকে খুন করে বাড়ির পাশে পুঁতে ফেলার অভিযোগ উঠেছে স্বামী শাশুড়ির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জের আড়াইহাজারে।

মঙ্গলবার (১৮ জুলাই) বিকেলে পচা গন্ধ পেয়ে স্থানীয় লোকজন পুলিশে খবর দিলে পুলিশ উপজেলার বিষনন্দী ইউনিয়নের গাজীপুরা গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করে।

নিহত মনসুরা (২৮) উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী গ্রামের আবুল হোসেনের মেয়ে। অভিযুক্ত স্বামী আশরাফ (৩৫) উপজেলার বিষনন্দী ইউনিয়নের গাজীপুরা গ্রামের জুলহাসের ছেলে।

এ ঘটনায় নিহত মানসুরার স্বামী ও শাশুড়ি সেলিনা বেগমকে আটক করেছে পুলিশ।

স্বজন প্রতিবেশীরা জানায়, মানসুরা ছয়-সাত দিন ধরে স্বামীর বাড়ি থেকে নিখোঁজ ছিল। লাশের পচন ধরে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে তাকে হত্যা করা হয়েছে।

আড়াইহাজার থানার ওসি এমদাদুল ইসলাম তৈয়ব জানান, ঘটনায় আশরাফ তার মা সেলিনাকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, তিন বছর আগে উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী গ্রামের আবুল হোসেনের মেয়ে মনসুরার সঙ্গে উপজেলার বিষনন্দী ইউনিয়নের গাজীপুরা গ্রামের জুলহাসের ছেলে আশরাফের বিয়ে হয়। যা ছিল দুজনেরই দ্বিতীয় বিয়ে। পারিবারিক কলহের কারণে তাদের মধ্যে ঝগড়া হতো।